ভালবাসা তুমি
- মো: আব্দুল হালিম - Own ২৮-০৪-২০২৪

জীবনে তুমি এসেছিলে অদৃশ্য ছায়া হয়ে,
ধন্য আমার জীবন তোমায় পেয়ে।
তুমি এসেছিলে যেদিন
আকাশে চাঁদ উঠেছিল সেদিন
জোসনা ভরা সে রাতে
সবুজ ঘেরা সেই দিঘির প্র্রান্তে
বাঁকা পথটি মিশে গেছে পাশ দিয়ে
যেপথ দিয়ে তুমি আর আমি
হাত ধরে চলেছি নীরবে।

এখন আর সেই পথে নেই হৈ চৈ
নেই কোন গোলমাল।

এখনও তুমি আছো আমার আকাশের তাঁরা হয়ে
যদি কোনদিন চলেযাও ব্যাথা দিয়ে
সেইদিন আকাশ থেকে
তাঁরা ঝড়ে পরবে নীরব্
দেখবেনা তাকে
চোখের আড়াল হয়ে যাবে সে
তুবও ভালবাসা রয়েযাবে তোমাতে আমাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।